সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের মানবিক সহায়তা

Picture.jpg

খবর বিজ্ঞপ্তি, ডেইলি সুন্দরবন: আজ শনিবার (১৫ এপ্রিল) বিকেল ৩ টায় খুলনা প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে ফাউন্ডেশনের মহানগর সভাপতি আলহজ্ব গাজী আলাউদ্দিন আহমদের সভাপতিত্বে সার্ক মানবাধিকার ফাউন্ডেশন খুলনা মহানগর শাখার উদ্যোগে মাহে রমজানে কিছু দুঃস্থ-অসহায় নারী-পুরুষকে পুনর্বাসনের লক্ষ্যে মানবিক সহায়তা প্রদান করা হয়েছ । উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন খুলনা বিভাগের পরিচালক একেএম ফজলুর রহমান।

সংগঠনের সদস্যদের নিজস্ব অর্থায়নে ও সার্বিক সহযোগিতায় এ পুনর্বাসন কার্যক্রমের আওতায় অসহায় নারী-পুরুষকে সেলাই মেশিন, ডেলিভারী ভ্যান, ব্যবসায়িক সরঞ্জাম, ঔষধ ও চিকিৎসা সামগ্রী প্রদান, প্রতিবন্ধী বৃদ্ধার জরাজীর্ণ ঘর মেরামতের জন্য প্রয়োজনীয় ঢেউটিন ক্রয় করে দেয়া, অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীকে আসন্ন এস এস সি পরীক্ষার ফরম ফিলাপসহ বকেয়া টিউশন ফি প্রদান ও কলেজ শিক্ষার্থীকে প্রয়োজনীয় নতুন বই কিনে দেয়া হয়। একইসাথে কয়েকজন অসহায় মানুষকে ব্যবসায়িক কার্যক্রম সচল রাখার জন্য নগদ অর্থ প্রদান করা হয়।

পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপদেষ্টা রোটাঃ এস এম শাহনওয়াজ আলী ও আলহাজ¦ রোটাঃ ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার, সহ সভাপতি আলহাজ¦ রোটাঃ সরদার আবু তাহের, মোহাম্মদ আরিফ, অনুষ্ঠানের আহবায়ক শেখ মোঃ নাসির উদ্দিন এবং সদস্য সচিব মোঃ হুমায়ুন কবির বালী।

ফাউন্ডেশনের খুলনা মহানগর সাধারণ সম্পাদক এমএ মান্নান বাবলু’র সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ হেলাল উদ্দিন, বিমল মল্লিক, মোঃ বদিউজ্জামান লাবলু, মোঃ হাসানুর রহমান তানজির, মোঃ মনির হোসেন, সোহাগ হোসেন,  মোঃ ইউনুস সানা, ইলিয়াছ হোসেন লাবু, নাঈম ফারহান, মোঃ লিটন হোসেন, আব্দুর রাজ্জাক জোদ্দার, মোঃ একরামুল হোসেন লিপু, কাজী কামরুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top