সকলকে লকডাউন মানতে খুলনা জেলা আ’লীগের আহবান।

Logo-AL-5d112b0111564-5d113d1acf36e.jpg

খবর বিজ্ঞপ্তিঃ করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে এই সংক্রামক ভাইরাস নিয়ন্ত্রণে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়েছেন খুলনা জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, আমরা একটি ক্রান্তিকালের মধ্যে অতিক্রম করছি। মানুষের জীবন সবার আগে৷ সবাইকে সাহসিকতা ও ধৈর্যের মাধ্যমে এই ক্রান্তিকাল অতিক্রম করতে অনুরোধ করব। করোনার মধ্যে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানাচ্ছি। খুলনা জেলা প্রশাসনের বিধি নিষেধ ও স্বাস্থ্যবিধি মেনে চলবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সকলে করোনা ভাইরাসকে মোকাবেলা করে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাব।

জাতীয় নিরাপত্তার স্বার্থে, করোনা ভাইরাস মুক্ত হওয়া ও আক্রমনের হাত থেকে রক্ষার জন্য প্রশাসনের গৃহীত সিদ্ধান্তকে বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার পক্ষ থেকে স্বাগত জানানো হয়েছে।

প্রশাসন ২২ জুন থেকে ২৮ জুন ২০২১ ইং পর্যন্ত এক সপ্তাহ খুলনা জেলায় লকডাউন ঘোষণা করেছে।

আওয়ামী লীগ, অঙ্গ, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের জেলা, উপজেলা সহ সকল পর্যায়ের নেতৃবৃন্দদের স্ব স্ব এলাকায় প্রশাসনের সাথে থেকে লকডাউন যথাযথ ভাবে পালন করা এবং পাশাপাশি ঐ সময়ে সৃষ্ট জনগণের সমস্যা সমাধানের বিষয়ে সচেষ্ট থাকার জন্য জেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ আহবান করেছেন।
বিবৃতি দাতারা হলেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র দক্ষিণ বঙ্গের আওয়ামী রাজনীতির অভিভাবক শেখ হেলাল উদ্দিন এমপি, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশিদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী, জাতীয় কমিটির সদস্য আলহাজ্ব মোল্যা জালাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতিবৃন্দ যথাক্রমে এ্যাড. সোহরাব আলী সানা, কাজী বাদশা মিয়া, এমএম মুজিবর রহমান, এএফএম মাকসুদুর রহমান, এ্যাড. রবীন্দ্রনাথ মন্ডল, অধ্যক্ষ দেলোয়ারা বেগম, অধ্যক্ষ এবিএম শফিকুল ইসলাম, বিএমএ ছালাম, মোস্তফা কামাল পাশা খোকন, এ্যাড. নিমাই চন্দ্র রায় ও রফিকুর রহমান রিপন , জেলার আওতাধীন সংসদীয় আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্যবৃন্দ যথাক্রমে পঞ্চানন বিশ্বাস এমপি, নারায়ন চন্দ্র চন্দ এমপি, আব্দুস সালাম মুর্শিদি এমপি, আক্তারুজ্জামান বাবু এমপি, যুগ্ম সম্পাদকবৃন্দ যথাক্রমে মোঃ সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, মোঃ কামরুজ্জামান জামাল, এ্যাড. ফরিদ আহমেদ, সাংগঠনিক সম্পাদকবৃন্দ যথাক্রমে সরদার আবু সালেহ, ইঞ্জিনিয়ার প্রেম কুমার মন্ডল ও খালেদীন রশীদী সুকর্ণ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জোবায়ের আহম্মেদ খান জবা, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. নব কুমার চক্রবর্তী, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এ্যাড. মোস্তাফিজুর রহমান কালু, তথ্য ও গবেষণা সম্পাদক অজয় সরকার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল, দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি, ধর্ম বিষয়ক সম্পাদক তারিক হাসান মিন্টু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড. শাহ আলম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শেখ মো. রকিকুল ইসলাম লাবু, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা ইসলাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক কাজী কেরামত আলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজী শামীম আহসান, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক ড. মনোরঞ্জন মন্ডল, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ রাশেদুল ইসলাম রাসেল, শ্রম সম্পাদক মোজাফফর মোল্যা, সাংস্কৃতিক সম্পাদক মোখলেসুর রহমান বাবলু, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মো. শেখ শহীদ উল্লাহ্, উপ দপ্তর সম্পাদক সায়েদুজ্জামান সম্রাট, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম , কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ার জিএম মাহবুবুল আলম, নির্বাহী কমিটির সদস্যবৃন্দ যথাক্রমে ননী গোপাল মন্ডল, খান নজরুল ইসলাম, মেহের নিগার স্বপ্না, শেখ মনিরুল ইসলাম, আশরাফুল আলম খান, শেখ আকরাম হোসেন, শেখ আবুল হোসেন, আনোয়ার ইকবাল মন্টু, জিএম মহসিন রেজা, শেখ শহিদুল ইসলাম, গাজী এজাজ আহম্মেদ, কামাল উদ্দিন বাদশা, অসিত বরণ বিশ্বাস, অধ্যক্ষ ফ ম ছালাম, বুলু রায় গাঙ্গুলী, জাহাঙ্গীর হোসেন মুকুল, বিলকিস আক্তার ধারা, ফারহানা হালিম, মোসাম্মৎ সামসুন্নাহার, শিউলি সরোয়ার, শাহিনা আক্তার লিপি, ফারজানা নিশি, এসএম জাহিদুর রহমান, অমিয় অধিকারী, আনিসুর রহমান মুক্ত, মোঃ আজগর বিশ্বাস তারা, রবার্ট নিক্সন ঘোষ, নান্টু রায়, মোঃ জামিল খান, হায়দার আলী মোড়ল।

খুলনা জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি ইমেইল বার্তায় এ তথ্য জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top