জননেতা শেখ হেলাল উদ্দিন এমপি কতৃক প্রেরিত ৭৫ হাজার মাস্ক ও স্যানিটাইজারিং উপকরণ বিতরন।

IMG-20210707-WA0001.jpg

খবর বিজ্ঞপ্তি, ডেই‌লি সুন্দরবনঃদক্ষিণ পশ্চিমাঞ্চলের আওয়ামী রাজনীতির অভিভাবক জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য ভ্রাতুষ্পুত্র জননেতা শেখ হেলাল উদ্দিন এমপি কতৃক প্রেরিত ৭৫ হাজার মাস্ক ও স্যানিটাইজারিং উপকরণ সমূহ খুলনা জেলা আওয়ামী লীগের মাধ্যমে ৯টি উপজেলায় আওয়ামী লীগের নেতৃবৃন্দের মাঝে হস্তান্তর করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ৬ জুলাই বেলা ১২টা ৩০ মিনিটে, খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশিদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড সুজিত অধিকারী খুলনা জেলার আওতাধীন উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের হাতে উক্ত উপকরণ সামগ্রী তুলে দেন।
এবং নেতৃবৃন্দ তাঁদের স্ব স্ব উপজেলার সকল পর্যায়ের নেতৃবৃন্দের সমন্বয়ে তৃনমুলে অসহায় গরীবদের মাঝে সরকারের সকল নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে উক্ত উপকরণ বিতরণ করার নির্দেশনা দেন।

এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগের সহ সভাপতিবৃন্দ এ্যাড. কাজি বাদশ মিয়া, বি এম এ সালাম, অধ্যাপক নিমাই চন্দ্র রায়, এড. রবীন্দ্রনাথ মন্ডল, যুগ্ম সাধারণ সম্পাদকবৃন্দ শরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, কামরুজ্জামান জামাল, সাংগঠনিক সম্পাদকবৃন্দ সরদার আবু সালেহ, এস এম খালেদিন রশিদী সুকর্ণ দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শ্রীমন্ত অধিকারী রাহুল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম লাবু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজি শামিম আহসান, শ্রম সম্পাদক মোজাফফর মোল্লা, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ খায়রুল আলম, জেলা সদস্য ও রূপসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন বাদশা, জেলা সদস্য শিউলি সারোয়ার, আজগর বিশ্বাস তারা, মোঃ জামিল খান, তেরখাদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফ.ম অহিদুল ইসলাম, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন, রূপসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরদার আবুল কাশেম ডাবলু, জেলা সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ যথাক্রমে খান সাইফুল ইসলাম, এ বি এম কামরুজ্জামান, এড. প্রতাপ রায়, দেবদুলাল বাড়ই বাপ্পি, রবিউল ইসলাম রবি বিশ্বাস, আলমগীর মল্লিক, মাহফুজুর রহমান সোহাগ, বিধানচন্দ্র রায়, প্রদীপ বিশ্বাস, জহির রায়হান, অরিন্দম গোলদার, রাসেল শেখ, হাফিজুর রহমান হাফিজ, মোঃ মেহেদী হাসান রুমি, আসিফ ইকবাল রনি, মৃণাল কান্তি বাছাড়, তানভীর রহমান আকাশ, নাজমুল বাসার সম্রাট, বাধন হালদার, মোহাম্মদ রাসেল, সাইফুল ইসলাম সাইফ, দিপ পান্ডে বিশ্ব, বিশ্বজিৎ মন্ডল, আব্দুল খালেক স্বাধীন, আরিফ খান, জাহিদ, অরণ্য সৌরভ, মোহাম্মদ আলীফ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top