পাইকগাছায় ইউনিমেড ইনিহেলথ ফার্মাসিউটি ক্যালসের অর্থায়নে ও পাইকগাছা ডায়বেটিস সমিতির উদ্যোগে অক্সিজেন সিলেন্ডার বিতরণ

IMG-20210711-WA0007.jpg

খবর বিজ্ঞপ্তি, ডেইলি সুন্দরবনঃ পাইকগাছা কয়রা এলাকায় সমসাময়িক বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতি নতুন করে অবনতি হওয়ায় করোনা মোকাবেলায় অক্সিজেন সংকট নিরসনের লক্ষ্যে করোনা আক্রান্ত রোগীদের জীবন রক্ষার স্বার্থে পাইকগাছা ডায়াবেটিক সমিতির সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক অধ্যাপক ডাঃ মোহাঃ শেখ শহীদ উল্লাহ মাধ্যমে এবং মুন্সি আফজাল হোসেন ও সালিমা খাতুন ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং ইউনিমেড ইনিহেলথ ফার্মাসিউটি ক্যালসের ব্যাবস্থাপনা পরিচালক মোসাদ্দেক হোসেনের অর্থায়নে পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার সকালে ৬টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে।

অধ্যাপক ডাঃ মোহাঃ শেখ শহীদ উল্লাহ বলেন প্রতিদিন স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্ত অনেক রোগী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হচ্ছেন অনেক সময় অক্সিজেন না থাকার কারণে অনেকের দুর্ঘটনার আশঙ্কা রয়েছে । সেকারণে তিনি অত্র এলাকার শিল্লপতি ইউনিমেড এর ব্যবস্থাপনা পরিচালক মোসাদ্দেক হোসেন কে কিছু অক্সিজেন সিলিন্ডার এবং সেগুলোতে নিয়মিত অক্সিজেন সাপ্লাই এর প্রস্তাব দিলে তিনি বরাবরের মতো সাদরে গ্রহণ করেন।

তিনি আরও বলেন করোনা মোকাবেলায় প্রত্যেককে জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য পরামর্শ প্রদান করেন । মাস্ক পরার পাশাপাশি স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার আহবান জানান ।

পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডাঃ নীতিশ চন্দ্র গোলদারের কাছে এসব অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়

এসময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার প্রশান্ত কুমার মন্ডল, ইউনিমেড ইনিহেলথ ফার্মাসিউটি ক্যালসের এজিএম,নুর মোহাম্মদ এস এম রাশেদ মোহাঃ জাহাঙ্গীর, পাইকগাছায় ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক মিলন রায় চৌধুরী, ডায়বেটিস সমিতির সহকারী ম্যানেজার সমাপ্তী ঢালী, আসাদুজ্জামান সাজু, সহ সরকারি-বেসরকারি অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top