দিঘ‌লিয়ায় জা‌তীয় শোক দিবস পা‌লিত।

234275318_640476900257735_259358423365040234_n.jpg

ডেইল‌ি সুন্দরবন প্র‌তি‌নি‌ধিঃ ১৫ আগস্ট, জাতীয় শোক দিবস। জাতির ই‌তিহা‌সে একটা কলঙ্কময় দিন। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যদের দেশি বিদেশি চক্রান্তে ষড়যন্ত্রকারীরা নির্মমভাবে হত্যা করে।

খুলনার দিঘলিয়া উপজেলায় যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ‌্য দিয়ে পালিত হয় দিন‌টি। বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জা‌তীয় শোক দিবস উপলক্ষে জাতীয় পতাকা অর্ধনমিত করন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা, দোয়া মাহফিল সরকা‌রি নি‌র্দেশনা মে‌নে পালন করা হয়।

দিঘলিয়া উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে আলোচনায় প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি অংশগ্রহণ করেন খুলনা -৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মুর্শেদী। এ সময় বীর মুক্তিযোদ্ধাগণ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান আ‌লী রেজা বাচা, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরিন ময়না, সহকা‌রি ভূ‌মি ক‌মিশনার আ‌লিমুজ্জামান মিলন, দিঘলিয়া থানা অফিসার ইনচার্জ সহ সকল দপ্তরের কর্মকর্তাবৃন্দ ও সুধীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া দিঘলিয়াস্ত জেলা, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ উপজেলার বিভিন্ন স্থানে দলীয় ভাবে অনুষ্ঠিত আলোচনা ও দোয়া মাহফিলে অংশ নেন। এবং দোয়া শেষে অসহায় গরীব দের মাঝে খাদ্য বিতরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top