প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা, বেড়েছে ভোটারদের কদর

download-16.jpg

নিজস্ব প্রতিবেদক, ডেইলি সুন্দরবনঃ আগামী ২০ সেপ্টেমবার অনুষ্ঠিত হচ্ছে দিঘলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। দিচ্ছেন নানা প্রতিশ্রুতির বাণী। নির্বাচনকে সামনে রেখে উপজেলা জুড়ে ভোটারদের মধ্যে বইছে উৎসাহ-উদ্দীপনাও।

সরেজমিনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ঘুরে দেখা গেছে, রাস্তা-ঘাট, হাট-বাজারসহ বিভিন্ন স্থান পোস্টারে ছেয়ে গেছে। ভোটারদের আকৃষ্ট করতে বাজছে নির্বাচনী নানান সঙ্গীতও। প্রার্থীরা ভোটের জন্য ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, স্থগিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের নতুন তারিখ ঘোষণার পর মাঠে নেমেছেন দিঘলিয়া ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রার্থীরা।

করোনা ভাইরাস সংক্রমণ রোধে নির্বাচন স্থগিত হওয়ার পর প্রচার প্রচারনা থেকে সরে এসেছিলেন প্রার্থীরা। নতুন করে তারিখ ঘোষণার পর আবারও নড়ে চড়ে বসেছেন চেয়ারম্যান ও সদস্য পদের প্রার্থীরা। নতুন তারিখ ঘোষণার পর নতুন করে লাগানো হচ্ছে পোস্টার, করা হচ্ছে উঠান বৈঠক। ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাইতে শুরু করেছেন অনেকেই। হাট-বাজারের চায়ের দোকানগুলো নির্বাচনী আলাপে মুখর হয়ে উঠছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top