প্রধানমন্ত্রীর জন্মবার্ষিকীতে খুলনা র‌্যাব- ৬ এর বৃক্ষরোপন ও খাদ্য বিতরণ

rbb-copy.jpg

নিউজ ডেস্ক, ডেইলি সুন্দরবনঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী উপলক্ষে র‌্যাব-৬ এর সার্বিক ব্যবস্থাপনায় অধিনায়ক লে.কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমদের উপস্থিতিতে ব্যাটালিয়ন সদর, শীববাড়ী, সোনাডাঙ্গাসহ খুলনা মহানগরের বিভিন্ন স্থানে র‌্যাব-৬ দুঃস্থ, এতিম এবং নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য বিতরণ করেছে ।

খাদ্য বিতরণের পাশাপাশি ব্যাটালিয়নের অভ্যন্তরে ৫টি ফলজ ও ঔষধি গাছ রোপণ করা হয়। এছাড়া অন্যান্য কোম্পানীসমূহের অভ্যন্তরে ১৫টি গাছসহ সর্বমোট ২০টি ফলজ ও ঔষধি গাছ রোপণ করা হয়।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে র‌্যাব-৬ এর অধিনায়ক লে.কর্ণেল মুহাম্মদ মোসতাক আহমদ বলেন, করোনা পরিস্থিতিতে দরিদ্র ও নিম্নআয়ের মানুষদের সহায়তার বিষয়ে সরকার আন্তরিক। এ পরিস্থিতিতে অনেক দরিদ্র লোকের পক্ষে খাবার জোগাড় করা কষ্টসাধ্য হয়ে দাঁড়িয়েছে। এ অবস্থায় তাদের খাদ্য সামগ্রী পৌঁছাতে কাজ করে চলছে র‌্যাব ফোর্সেস।

প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য কামনায় বিকালে বাদ যোহর ব্যাটালিয়ন সদরসহ সকল সিপিসি সমূহের মসজিদে দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। দোয়া ও বিশেষ মোনাজাতে কর্তব্যরত ব্যতিত সকল অফিসার, ডিএডি এবং অন্যান্য পদবীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top