একনজরে খুলনায় দ্বিতীয় ধাপের নির্বাচন

download-16.jpg

খবর বিজ্ঞপ্তি, ডেইলি সুন্দরবনঃ আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে খুলনা জেলার ৪টি উপজেলার ২৫ টি ইউনিয়ন পরিষদে  নির্বাচন অনুষ্ঠিত হবে। বুধবার নির্বাচন কমিশন এসব ইউপিতে নির্বাচনের দিনক্ষণ ঠিক করে তফসীল ঘোষণা করায় সংশ্লিষ্ট ইউনিয়নগুলোতে চেয়ারম্যান এবং ইউপি সদস্য ও সংরক্ষিত ইউপি সদস্য প্রার্থীরা ব্যস্ত হয়ে পড়েছেন। উল্লিখিত ইউনিয়নগুলোতে এখন নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে।

এদিকে, প্রথম ধাপের ইউপি নির্বাচনের রেশ কাটতে না কাটতেই দ্বিতীয় ধাপের তফসীল ঘোষণা করায় জেলা নির্বাচন অফিসেও বেড়েছে কাজের ব্যস্ততা।

নির্বাচন কমিশন ঘোষিত তফসীল অনুযায়ী, খুলনা জেলার রূপসা, ফুলতলা, ডুমুরিয়া ও বটিয়াঘাটা উপজেলার ২৫ ইউনিয়নে ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইউনিয়নগুলো হচ্ছে- রূপসা উপজেলার নৈহাটি, আইচগাতি, শ্রীফলতলা ও টিএস বাহিরদিয়া। ফুলতলা উপজেলার ফুলতলা সদর, জামিরা, দামোদও ও আটরা-গিলাতলা। ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুর, মাগুরখালী, খর্ণিয়া, ধামালিয়া, আটলিয়া, ভান্ডারপাড়া, রুদাঘরা, রংপুর, ডুমুরিয়া সদর, শোভনা, শরাফপুর, মাগুরঘোনা, গুটুদিয়া ও সাহস এবং বটিয়াঘাটা উপজেলার বটিয়াঘাটা সদর, ভান্ডারকোট ও সুরখালী ইউনিয়ন। উল্লিখিত ইউনিয়নগুলোতে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। এসব ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা তৎপর হয়ে উঠেছেন।

খুলনা জেলা সিনিয়র নির্বাচন অফিসার এম মাজহারুল ইসলাম বলেন, ১১ নভেম্বর জেলার ৪টি উপজেলার ২৫ টি ইউনিয়ন পরিষদে দ্বিতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠানের বিষয়ে প্রস্তুতি শুরু হয়েছে। পর্যায়ক্রমে সকল কার্যক্রম সম্পন্ন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top