বাংলাদেশ দলের বিশ্বকাপে যাওয়া হলোনা আজ

Capture-1.jpg

খবর বিজ্ঞপ্তি, ডেইলি সুন্দরবন: ওমানে ঘূর্ণিঝড়ের কারণে মাসকট আন্তর্জাতিক বিমানবন্দরের সকল ফ্লাইটের সূচি বদল করেছে দেশটির সরকার। তাই বাংলাদেশ দল উড়াল দেয়ার আগেই ফিরে আসতে হচ্ছে।

সূচি অনুযায়ী বাংলাদেশ দলের ক্রিকেটাররা নির্ধারিত সময়ে বিমান বন্দরে পৌঁছালেও শেষ মুহূর্তে ফ্লাইট বাতিল হয়। বিশ্বকাপে খেলার উদ্দেশে আজ রাত পৌনে ১১ টায় মাসকটে উড়াল দেয়ার কথা ছিল বাংলাদেশ দলের।

বিশ্বকাপ অভিযানে সবকিছু ঠিকঠাক থাকলে আজ রাতই মাসকট বিমানবন্দরের উদ্দেশ্যে আকাশে উড়াল দিত টাইগাররা। তবে সফরের ঠিক আগ মুহূর্তে খবর এসেছ, উত্তর আরব সাগরে সৃষ্টি ঘূর্ণিঝড় শাহীনের প্রভাবে ওমানের মাসকট বিমানবন্দরে বিমান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। যে কারণে পেছানো হয়েছে বেশ কিছু ফ্লাইট।

উল্লেখ্য, বিশ্বকাপ খেলতে মাসকটে পৌঁছে এক দিনের রুম কোয়ারেন্টাইনে থাকতে হবে টাইগারদের। এরপর করোনা নেগেটিভ হলে মঙ্গলবার থেকে শুরু হবে মাহমুদউল্লাহর নেতৃত্বাধীন বাংলাদেশ দলের অনুশীলন। সেখানে ওমানের সঙ্গে একটি প্রস্তুতি ম্যাচ খেলে ৯ অক্টোবর বাংলাদেশ দল পাড়ি জমাবে আরব আমিরাতে। সেখানে আবারও এক দিনের কোয়ারেন্টাইনে থেকে অনুশীলনে ফিরবে টাইগাররা।

১২ ও ১৪ অক্টোবর আবু দাবিতে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে অফিসিয়াল প্রস্তিুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। এরপর ১৫ অক্টোবর আবারও ওমানে ফিরে একদিন অনুশীলন করে ১৭ তারিখ স্কটল্যান্ডের বিপক্ষে খেলতে নেমে টাইগারার শুরু করবে বিশ্বকাপ যাত্রা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top