’সরকার সৌহার্দ্যপূর্ণ সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে বদ্ধপরিকর’ : খুলনা সিটি মেয়র

8-10-21-1-KCC.jpg

স্টাফ রিপোর্টার, ডেইলি সুন্দরবন: আজ শুক্রবার ৮ ই অক্টবর বিকালে খুলনার আর্য্য ধর্মসভা মন্দির প্রাঙ্গণে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে অস্বচ্ছল নারীদের মাঝে নতুন বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তবে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জানিয়ে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, সরকার দেশে সৌহার্দ্যপূর্ণ সাম্প্রদায়িক সম্প্রীতি সমুন্নত রাখতে বদ্ধপরিকর। আওয়ামী লীগ সরকারের আমলেই দেশের সব ধর্মের মানুষ নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব পালন করে যাচ্ছে।

তিনি বলেন, সরকার ইতোমধ্যে দুর্গোৎসব পালনের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। এছাড়া বিভিন্ন মন্দিরে অনুদান বিতরণ করে যাচ্ছে। করোনা সহনীয় পর্যায়ে আসলেও মাস্ক পরিধানসহ সরকারের নিদের্শনাগুলো মেনে উৎসব পালন করতে হবে। ধর্মীয় অনুষ্ঠান পালনে প্রতিটি সম্প্রদায়ের মানুষ বাংলাদেশে পূর্ণ স্বাধীনতা ভোগ করছে।

অনুষ্ঠানে মেয়র প্রায় সাড়ে তিনশ’ অস্বচ্ছল নারীর মাঝে নতুন বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করেন।

শ্রীমদ্ভগবগীতা সংঘের সভাপতি প্রশান্ত কুমার রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা বিজয় কুমার ঘোষ,খুলনা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কৃষ্ণপদ দাস, মহানগর হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্যপরিষদের সভাপতি বীরেন্দ্রনাথ ঘোষ, প্রমুখ।

পরে সিটি মেয়র দৌলতপুর পাবলা গাছতলা মন্দির প্রাঙ্গণে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে দৌলতপুর ও খানজাহান আলী থানার মন্দিরসমূহের মাঝে এবং পূজাখোলা মন্দির প্রাঙ্গণে খালিশপুর ও সোনাডাঙ্গা থানার মন্দিরসমূহের মাঝে সরকারি অনুদান বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top