দিঘলিয়া উপজেলার ৫৯ টি পুজা মন্দিরে সরকা‌রি অনুদান প্রদান কর‌লেন আব্দুস সালাম মূর্শেদী

received_3034150876832494.jpeg

নিজস্ব প্রতিবেদক, ডেইলি সুন্দরবনঃ দিঘলিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে রবিবার (১০ অক্টবর) বেলা ১২ ঘটিকায় দিঘলিয়া উপজেলা হল রুমে, দিঘলিয়া উপজেলার মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে মত বি‌নিময় ও সরকারি অনুদানের অর্থ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা ৪ আসনের সংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দিঘলিয়া উপ‌জেলা নির্বাহী অফিসার মাহাবুবুল আলম।

বিশেষ অতিথি ছিলেন, দিঘলিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, দিঘ‌লিয়া উপ‌জেলা ভাইস চেয়ারম‌্যান আলী রেজা বাচা।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি খান নজরুল ইসলাম। সাধারন সম্পাদক মোঃ মোল্লা আকরাম হোসেন দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগ। মোঃ আহসানউল্লাহ চৌধুরী অফিসার ইনচার্জ দিঘলিয়া থানা।

তাছাড়াও সভায় উপ‌স্থিত ছি‌লেন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, ইউ,পি চেয়ারম্যান সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

এসময় দিঘলিয়া উপজেলার ৫৯ টি পূজা মন্দিরের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত থেকে এম পি সালাম মূশে’দীর হাত থেকে এই অনুদান গ্রহন করেন।

অনুদান প্রদান কালে এম পি সালাম মূর্শেদী বলেন ধর্ম যার যার উৎসব সবার, মাননীয় প্রধানমন্ত্রীর এই স্লোগান কে সামনে রেখে প্রত্যেক বছরের মত এবারও সনাতন ধর্মাবলম্বীদের সব থেকে বড় উৎসব দুর্গা পূজা উপলক্ষে অনুদান ও আইন শৃঙ্খলা পরিস্থিতি সঠিক রাখতে প্রশাসন ও নেতৃবৃন্দের কাছে বিশেষ আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top