খুলনায় ভুয়া সেনা সদস্য এক যুবক আটক

received_196364782629381_copy_600x350.jpeg

নিউজ ডেস্ক, ডেইলি সুন্দরবন: খুলনা মহানগরীর ফুলবাড়ীগেট মিরেরডাঙ্গা আবাসিক এলাকা  থেকে সেনা সদস্য পরিচয়ধারী মোঃ রাসেল শেখ (২৭) নামে এক প্রতারককে আটক করেছে পুলিশ। ওই প্রতারক ডুমুরিয়া উপজেলার সাহস ইউনিয়নের কুমোড়ঘাটি গ্রামের শাখাম শেখের ছেলে।

আজ মঙ্গলবার দুপুরে তাকে আটক করে পুলিশ। তার কাছ থেকে সেনাবাহিনীর বুট জুতা, গেঞ্জি, নকল জাতীয় পরিচয়পত্র ও প্রতারণা করার গুরুত্বপুর্ণ আলামত জব্দ করে পুলিশ।

জানা গেছে, সে নিজেকে সেনা বাহিনী সদস্য পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে প্রতারনা করে আসছিল। ভুক্তভোগী সাতক্ষীরার তালা থানার কলিয়া গ্রামের মোঃ হায়দারের ছেলে মোঃ সাদ্দাম জানান, গত ১৫ ও ১৬ আগস্ট দুই দফায় সেনাবাহিনীতে চাকরি দেয়ার কথা বলে প্রতারক রাসেল শেখ ২ লাখ ৭০ হাজার  টাকা নিলেও সে চাকরি না দিয়ে ঘুরাতে থাকে। সাদ্দামের মা রেবেকা বেগম সেনাবাহীনির বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে জানতে পারে রাসেল শেখ সেনাসদস্য নয়; সে একজন প্রতারক। পরে রেবেকা বেগম প্রতারকের সাথে তার মোবাইলে কথা বলে কৌশলে জানে সে মিরেরডাঙ্গা কেডিএ আবাসিক এলাকার মনিরুজ্জামানের বাড়ির ভাড়াটিয়া।

খানজাহান আলী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রবীর কুমার বিশ্বাস জানান, আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ শেষে আইনগত ব্যবস্থ্যা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top