খুলনা জেলা মহিলা আওয়ামী লীগের সকল ঘোষিত নেতৃবৃন্দের উপদেষ্টার শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন।

248375109_599169748064627_5477953619728089143_n-1.jpg

খবর বিজ্ঞপ্তি, ডেইলি সুন্দরবনঃ বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সভাপতি হোসনে আরা চম্পা ও সাধারণ সম্পাদক নাজনীন নাহার কনা সহ ঘোষিত সকল নেতৃবৃন্দদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও প্রধানমন্ত্রীর অর্থনৈতিক উপদেষ্টা ড. মসিউর রহমান।

উপদেষ্টা মহোদয় উল্লেখ করেন, বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখা দক্ষ নেতৃত্বে পরিচালিত হচ্ছে। বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার সভাপতি, জেলা পরিষদের চেয়ারম্যান, বিজ্ঞ রাজনৈতিক ব্যক্তিত্ব, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ হারুনুর রশীদ ও সাধারণ সম্পাদক বিশিষ্ট আইনজীবী এ্যাড সুজিত অধিকারীর সূযোগ্য পরিচালনায় জেলা শাখার সকল সংগঠন শক্তিশালী সংগঠনে পরিণত হবে।

তিনি আশা প্রকাশ করেন সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীদের আন্তরিকতা ও সহযোগিতায় খুলনা জেলা মহিলা আওয়ামী লীগ, প্রকৃত আওয়ামী লীগ আদর্শের নেতাকর্মীদের সমন্বয়ে, শক্তিশালী সংগঠনে পরিনত হবে এবং বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও আওয়ামী লীগ সভানেত্রীর সকল নির্দেশনাকে ত্বরান্বিত করতে এই সংগঠনের নেতাকর্মী গুরুত্বের সাথে সহায়ক হিসেবে কাজ করবে। উপদেষ্টা মহোদয়, সম্মেলন সফল করার জন্য সম্মেলন সংশ্লিষ্ট সকল পর্যায়ের নেতৃবৃন্দ, সংগঠনের সকল স্তরের নেতাকর্মী, মিডিয়া ব্যক্তিত্ব ও সুধী জনদের ধন্যবাদ জানিয়েছেন।

উপদেষ্টার ব্যক্তিগত কর্মকর্তা এম এ রিয়াজ কচি এক ইমেইল বার্তায় এসব তথ্য জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top