সেনহাটির ইউপি চেয়ারম্যান কারাগারে

Untitled-1-copy-5-600x337.jpg

নিজস্ব প্রতিবেদক, ডেইলি সুন্দরবনঃ পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে নিহত হয় দিঘলিয়া উপজেলার পথের বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী ও সেনহাটী ইউনিয়নের চন্দনীমহল এলাকার বাসিন্দা ইয়াছিন শেখ। এ বছরের ২৭ জুলাই এ ঘটনায় নিহত ইয়াছিনের মা হাফিজা বেগম বাদী হয়ে সেনহাটী ইউনিয়নের চেয়ারম্যান জিয়া গাজীকে আসামি করে ১৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ছয় জনের বিরুদ্ধে দিঘলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেন, যার নং ৯।

আজ মঙ্গলবার (২ নভেম্বর) খুলনা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান দিঘলিয়া উপজেলার পথের বাজারের ব্যবসায়ী ইয়াছিন শেখ হত্যা মামলায় সেনহাটি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান গাজী জিয়াউর রহমান ওরফে জিয়া গাজীর জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের  নির্দেশ দেন। এর আগে সেনহাটি ইউনিয়নের ওই চেয়াম্যান উচ্চ আদালত থেকে আট সপ্তাহের অন্তবর্তী জামিন নিয়েছিলেন। আজ মঙ্গলবার সে জামিনের শেষ দিন।

আসামি পক্ষের আইনজীবী মো: মোশারফ হোসেন জানান, এ বছরের ৬ সেপ্টেম্বর উচ্চ আদালত থেকে জিয়া গাজীসহ আরও দু’জন আট সপ্তাহের অন্তবর্তী কালীন জামিন নিয়েছিলেন। আজ আদালতে উপস্থিত হয়ে আবেদন করলে সেটি নামঞ্জুর করে বিচারক কারাগারে প্রেরণ করেছেন।

এ মামলার অপর দু’জন আসামি চন্দনীমহল এলাকার মৃত নাজীম মোল্লার দু’ছেলে বেলায়েত মোল্লা ও জিয়া মোল্লার জামিন মঞ্জুর করেন আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top