সারাদেশের সাথে যশোরের ট্রেন যোগাযোগ বন্ধ

download-1.jpg

খবর বিজ্ঞপ্তি, ডেইলি সুন্দরবনঃ শনিবার সন্ধ্যায় যশোর রেলস্টেশনের কাছেই বেতনা এক্সপ্রেস ট্রেনের দুটি বগি লাইনচ্যুত হয়। এতে কেউ আহত না হলেও যশোর থেকে সকল প্রকার ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

যশোর রেলস্টেশন কর্তৃপক্ষ বলেছেন, এদিন বিকেল সাড়ে ৪টায় বেনাপোল থেকে খুলনার উদ্দেশে কমিউটার ট্রেন বেতনা এক্সপ্রেস ছেড়ে আসে। ট্রেনটি সন্ধ্যা ৬টায় যশোর স্টেশনে প্রবেশের মুহুর্তে পেছনের দুটি বগি লাইনচ্যুত হয়। এসময় লাইনের ওপর থমকে যায় ট্রেনটি। এতে কোন যাত্রী আহত না হলেও খুলনাগামীরা ব্যাপক সমস্যায় পড়েন। যাত্রীদের ট্রেন থেকে নেমে বিকল্প ব্যবস্থায় নির্দিষ্ট গন্তব্যে পৌছাতে হয়েছে। এদিকে সড়কের ওপর ট্রেন লাইনচ্যুত হওয়ায় বন্ধ হয়ে যায় যশোর শহরের অন্যতম ব্যস্ততম মুজিব সড়কটি। কারণ রেলক্রসিংয়ের উপরই আটকে আছে ট্রেনটি। এ কারণে সড়কের দু’পাশে যানবাহনের লম্বা লাইন পড়ে যায়। একইসাথে যশোর থেকে উত্তরবঙ্গ ও ঢাকাগামী সকল ট্রেনের চলাচল বন্ধ হয়ে যায়।

এ বিষয়ে যশোর রেলস্টেশনের মাস্টার আয়নাল হোসেন বলেন, ট্রেনের বগির সংযোগ টাফলিংক ছিড়ে গিয়ে বগি দুটি লাইনচ্যুত হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হয়েছে। দ্রুততম সময়ে উদ্ধারকারী ট্রেন এসে বগি দুটি লাইনে তুললেই যশোর থেকে ট্রেন চলাচল স্বাভাবিক হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top