খুলনার পাঁচটিতে নৌকা’র, একটিতে স্বতন্ত্র প্রার্থীর বিজয়

gfgf.jpg

ডেইলি সুন্দরবন প্রতিনিধি  :  খুলনার তেরখাদা উপজেলার ছয়টি ইউনিয়নের মধ্যে পাঁচটিতে আ’লীগের মনোনীত নৌকা’র এবং একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয় লাভ করেছেন।

বেসরকারি ফলাফলে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ থেকে এসব ফলাফল ঘোষণা করা হয়। আজ রবিবার ২৮ নভেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতীহীনভাবে ভোটগ্রহন সম্পন্ন হয়েছে।

বেসরকারি ফলাফলে জানা গেছে, ১নং আজগড়া ইউনিয়নে আ’লীগের সভাপতি নৌকা প্রতীক নিয়ে কৃষ্ণ মেনন রায়, ২নং বারাসাত ইউনিয়নে উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক কেএম আলমগীর হোসেন, ৩নং ছাগলাদহ ইউনিয়নে আ’লীগের সভাপতি স্বতন্ত্র প্রার্থী (কারাবন্দী) এসএম দ্বীন ইসলাম, ৪নং সাচিয়াদহ ইউনিয়নে উপজেলা আ’লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বুলবুল আহমেদ, ৫নং তেরখাদা সদর ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে উপজেলা আ’লীগের সভাপতি এফএম অহিদুজ্জামান এবং ৬নং মধুপুর ইউনিয়নে উপজেলা আ’লীগের শেখ মোঃ মহসিন বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন বলে ঘোষণা দেয়া হয়েছে।

প্রসঙ্গত্ব, তেরখাদা উপজেলার ছয়টি ইউনিয়নে ৯৫ হাজার ১২৪জন ভোটার। এরমধ্যে পুরুষ ৪৭ হাজার ৮৬৬ ও মহিলা ৪৭ হাজার ২৫৮ ভোটার। উপজেলার ৫৫টি কেন্দ্রে ২৯৩টি বুথে ভোট গ্রহন সম্পন্ন হয়। এ নির্বাচনে ছয়টি ইউনিয়নে ২৬জন চেয়ারম্যান, সংরক্ষিত মহিলা সদস্য ৭৭জন ও সদস্য ২২৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আবিদা সুলতানা বলেন, নির্বাচনে কোথাও কোন বিশৃঙ্খলা হয়নি। অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষা ভোটগ্রহন সম্পন্ন হয়েছে। নির্বাচনে নারী ভোটারদের আধিক্যই প্রমাণ করে আনন্দঘর পরিবেশে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top