দিঘলিয়া উপজেলায় একদিনের মহিলা ভাইস চেয়ারম্যান

ghg.jpg

নিজস্ব প্রতিবেদক, ডেইলি সুন্দরবনঃ বেসরকারি উন্নয়ন সংস্থা দলিত আয়োজিত রবিবার (৫ ডিসেম্বর) লিমা দাশ নামে একজন দলিত সম্প্রদায়ের মহিলা সদস্যকে ‘কমলা রঙের বিশ্ব গড়ি, নারীর প্রতি সহিংসতা বন্ধ করি এখনই’ এই শ্লোগাকে সামনে রেখে এক  দিনের জন্য দিঘলিয়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের দায়িত্ব প্রদান করে সন্মানীত করা হয়।

লিমা দাশকে ফুলের শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান দিঘলিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ শিরীন ময়না, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিপাশা দেবী তনু, উপজেলা তথ্যসেবা কর্মকর্তা সাঈদা খাতুন, উপজেলা সহকারী সমাজসেবা অফিসারসহ অন্যান্যরা ।

এ সময় অন্যান্যদের মধে উপস্থিত ছিলেন দলিত খুলনার প্রকল্প অফিসার যোয়াকিম মন্ডল, এ্যাডভোকেসি অর্গানাইজার সাগরিকা দাস, এবং দিঘলিয়া উপজেলা দলিল সম্প্রদায়ের সদস্যবৃন্দ।

ইউএনডিপি এবং এইচআরপি এর অর্থায়নে ‘দলিত ও বঞ্চিত জনগোষ্ঠীর অধিকার প্রতিষ্ঠায় সাংগঠনিক সক্ষমতা বৃদ্ধি’ প্রকল্পের আওতায় ১৬ দিন ব্যাপি প্রতিবাদ পক্ষ উদযাপন-২০২১ জেন্ডার ভিত্তিক সহিংসতা প্রতিরোধের আজ ছিলো ৭ম দিন। গত ২৫ নভেম্বর থেকে প্রতিবাদ পক্ষ শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top