জেলা আ’লীগের উদ্যোগে আব্দুর রাজ্জাকের মৃত্যু বার্ষিকী পালন

received_1590254517977628.jpeg

বিজ্ঞপ্তি, ডেইলি সুন্দরবনঃ মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী আব্দুর রাজ্জাকের ১০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ খুলনা জেলা শাখার উদ্যোগে স্মরণ সভা ও দোয়া মাহফিল ২৫ ডিসেম্বর শনিবার আসরবাদ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

স্মরন সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ।

সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত অধিকারী।

আলোচনায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতিবৃন্দ এ্যাড. কাজী বাদশা মিয়া, মোঃ রফিকুর রহমান রিপন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল, সাংগঠনিক সম্পাদক এস এম খালেদীন রশীদী সুকর্ণ, দপ্তর সম্পাদক এম এ রিয়াজ কচি, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজী শামীম আহসান, শ্রম সম্পাদক মোজাফফর মোল্যা, সাংস্কৃতিক সম্পাদক মোকলেসুর রহমান বাবলু, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম, সদস্যবৃন্দ যথাক্রমে অসিত বরণ বিশ্বাস, শিউলি সরোয়ার, মোঃ আজগর বিশ্বাস তারা, মোঃ জামিল খান, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মানিকুজ্জামান অশোক, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শেখ মোঃ আবু হানিফ, যুব মহিলা লীগের জেলা আহবায়ক এ্যাড. সেলিনা আক্তার পিয়া, যুবলীগ নেতা
সরদার জাকির, অজিত বিশ্বাস, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ পারভেজ হাওলাদার, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, মাহফুজুর রহমান সোহাগ, বিধান চন্দ্র রায়, তালিউর রহমান সানি, বিবেক আনন্দ রায়, দ্বিপ পান্ডে বিশ্ব, আমির মোমেন রানা, তানভীর রহমান আকাশ, মৃনাল কান্তি বাছাড়, বাধন হালদার, শেখ রাসেল, আল মোমিন লিটন, বিপ্লব মন্ডল বাবু, শেখ সাগর, রাকিব সাইফুল ইসলাম সাইফ, বিশ্বজিৎ, জিহাদ, আরিফ, রুবেল, তূর্য, তন্ময়, অহিদ ইসলাম প্রমূখ।
প্রমূখ।

নেতৃবৃন্দ বলেন ২০১১ সালের ২৩ ডিসেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্নেহধন্য, জননেতা আব্দুর রাজ্জাক লন্ডনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

রাজনৈতিক জীবনে আব্দুর রাজ্জাক তাঁর সমগ্র জীবন উৎসর্গ করেছিলেন বাঙালির স্বাধিকার, স্বাধীনতা, শান্তি ও সামাজিক মুক্তির আন্দোলনে।

ছাত্রজীবন থেকে আমৃত্যু তিনি ছিলেন বাঙালি জাতির প্রতিটি গণতান্ত্রিক আন্দোলনে প্রথম সারির সংগঠক ও নেতা। গণঅভ্যুত্থান, স্বাধীনতা সংগ্রাম এবং মহান মুক্তিযুদ্ধে তিনি সক্রিয় ভূমিকা পালন করেন।

স্মরণ সভা শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

scroll to top